বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কখনও টাইগার শ্রফ তো কখনও অরিজিৎ সিং, মাইক হাতে অন্য মেজাজে LSG-র হোল্ডার-ডি’ককরা

কখনও টাইগার শ্রফ তো কখনও অরিজিৎ সিং, মাইক হাতে অন্য মেজাজে LSG-র হোল্ডার-ডি’ককরা

অন্য মেজাজে টিম লখনউ সুপার জায়ান্টস (ছবি-ইনস্টাগ্রাম)

লখনউ সুপার জায়ান্টস দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি এবং কয়েকটি ভিডিয়ো প্রকাশিত করা হয়েছে। যেখানে লখনউয়ের পুরো স্কোয়াড এবং স্টাফদের কুর্তা-পায়জামায় দেখা গেছে। লখনউ টিমের এই লখনউ স্টাইল সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হচ্ছে।

আইপিএলর-এর ১৫তম মরশুমেযে দুটি দল নতুন ভাবে জায়গা পেয়েছে তাদের মধ্যে অন্যতম হল লখনউ সুপার জায়ান্টস। গৌতম গম্ভীর-কেএল রাহুলদের দল প্রথম বছরে এসেই অনেককে পিছনে ফেলেছে। এই মুহূর্তে তারা ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্লে অফের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে। এখনও গ্রুপ লিগের দুটি ম্যাচ খেলতে হবে তাদের। দুটির মধ্যে একটি ম্যাচেই জিতলেই প্লে অফে পৌঁছে যাবে তারা। এমন অবস্থায় ১০ মে তারা তাদের শেষ ম্যাচ খেলেছে গুজরাটের বিরুদ্ধে। তাদের পরবর্তী ম্যাচ হবে ১৫ মে, প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। পাঁচ দিনের দীর্ঘ গ্যাপে তারা ম্যাচ খেলতে নামবে।

এমন অবস্থায় গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে একেবারে অন্য মেজাজে দেখা গেল লখনউ সুপার জায়ান্টসকে। দলের খেলোয়াড় এবং সাপোর্টিং স্টাফরা তাদের পরবর্তী ম্যাচের আগে দীর্ঘ বিরতি উপভোগ করতে দেখা গেল। দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি এবং কয়েকটি ভিডিয়ো প্রকাশিত করা হয়েছে। যেখানে লখনউয়ের পুরো স্কোয়াড এবং স্টাফদের কুর্তা-পায়জামায় দেখা গেছে। লখনউ টিমের এই লখনউ স্টাইল সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হচ্ছে।

লখনউ টিমের এই ছবি এবং ভিডিয়োগুলি বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত একটি পার্টির। এই পার্টিতে, যেখানে লখনউ দলের মেন্টর গৌতম গম্ভীর এবং কেএল রাহুল সাদা কুর্তা পায়জামায় হাজির হয়েছিল, সেখানে আভেশ খান এবং ক্রুণাল পান্ডিয়াকেও কালো কুর্তায় দেখা গিয়েছিল। দলের বিদেশি খেলোয়াড়রাও এ সময় বিভিন্ন রঙের কুর্তা ও পায়জামা পরেছিলেন।

লখনউ স্কোয়াডকেও এই সময়ে বেশ মজা করতে দেখা গেছে। সবচেয়ে আকর্ষণীয় দৃশ্য ছিল ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডারের গলায় হিন্দি গান। অরিজিৎ সিংয়ের 'কিউকি তুম হি হো' গানটি গাইতে দেখা গেল তাকে। তার সঙ্গে এই গান গাইতে দেখা গেছে দলের ফাস্ট বোলার আভেশ খানকেও।

এছাড়াও দলের সকল বিদেশি ক্রিকেটাররা টাইগার শ্রফের নতুন ছবি ‘হিরোপান্তি ২’-র একটি সংলাপ করতে দেখা যায়। দলের প্রত্যেক বিদেশি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা হিন্দিতে বললেন‘বাচ্চি হো কেয়া।’ সকলেই নিজেদের মতো করে চেষ্টা করলেন। কুইন্টন ডি'ককদের এই ভিডিয়ো দেখে লখনউ-এর ভক্তরা বেশ উপভোগ করেছেন।

২০২২ আইপিএল-এ এখনও পর্যন্ত লখনউ সুপার জায়ান্টস দারুণ পারফরম্যান্স করেছে। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে তারা।১২টি ম্যাচের মধ্যে ৮টি জিতে এই দলটি আইপিএল প্লে অফে জায়গা প্রায় নিশ্চিত করেছে। লখনউয়ের পরের ম্যাচ রাজস্থান রয়্যালসের সঙ্গে তারপর কলকাতার বিরুদ্ধে লিগে নিজেদের শেষ ম্যাচ খেলবে তারা।

বন্ধ করুন