বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs MI: প্রশ্নপত্র সোজা, কিন্তু প্রথম বড় পরীক্ষায় সসম্মানে পাশ অর্জুন, কমেন্ট্রিতে আবেগে ভাসলেন রবিরা

SRH vs MI: প্রশ্নপত্র সোজা, কিন্তু প্রথম বড় পরীক্ষায় সসম্মানে পাশ অর্জুন, কমেন্ট্রিতে আবেগে ভাসলেন রবিরা

রোহিত শর্মার আস্থার মর্যাদা রাখলেন অর্জুন তেন্ডুলকর। (ছবি সৌজন্যে এপি)

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রশ্নপত্র' সহজ হলেও সসম্মানে সেই পরীক্ষায় পাশ করে যান অর্জুন তেন্ডুলকর। পরপর ইয়র্কার করেন। শেষপর্যন্ত চার রান খরচ করেন। ১৯.৫ ওভারে নিজের আইপিএল কেরিয়ারের প্রথম উইকেট নিয়ে মুম্বইকে জিতিয়ে দেন অর্জুন। 

মুম্বই ইন্ডিয়ান্সকে ম্যাচ জেতাতে বড় ভূমিকা নিচ্ছেন 'তেন্ডুলকর' - যে দৃশ্যটা আইপিএলের ইতিহাসে বহুবার দেখেছেন ভক্তরা। মঙ্গলবার হায়দরাবাদের উপ্পলে ফিরল সেই দৃশ্য। মুম্বইকে জেতালেন এক ‘তেন্ডুলকর’। তবে তিনি সচিন নন, তিনি অর্জুন। শেষ ওভারে জয়ের জন্য সানরাইজার্স হায়দরাবাদের যখন ২০ রান দরকার ছিল, তখন অর্জুনের হাতে বল তুলে দেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। হাতে মাত্র দুটি উইকেট ছিল সানরাইজার্সের। তবে 'প্রশ্নপত্র' যথেষ্ট সহজ ছিল। তাতেও অবশ্য ‘ফেলের’ সম্ভাবনা প্রবল ছিল। শেষপর্যন্ত সসম্মানে সেই পরীক্ষায় পাশ করে যান অর্জুন। পরপর ইয়র্কার করেন। মোট চার রান খরচ করেন। ১৯.৫ ওভারে নিজের আইপিএল কেরিয়ারের প্রথম উইকেট নিয়ে মুম্বইকে জিতিয়ে দেন অর্জুন। যা দেখে আবেগে ভেসে গিয়েছেন রবি শাস্ত্রী, কেভিন পিটারসেনরা। যাঁরা কমেন্ট্রি বক্সে বসেছিলেন। 

দিনকয়েক আগে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে আইপিএলে অভিষেকের পর মঙ্গলবার হায়দরাবাদের বিরুদ্ধেও খেলেন অর্জুন। জসপ্রীত বুমরাহ, জোফ্রা আর্চাররা না থাকায় খেলার যে সুযোগ পেয়েছেন, তা কাজে লাগাতে ভুল করেননি সচিন-পুত্র। মঙ্গলবার সার্বিকভাবে ২.৫ ওভারে ১৮ রান দিয়ে এক উইকেট নেন। ন'টি ডট বল করেন। দুটি চার হজম করেন। তিনটি ওয়াইড বল করেন অর্জুন।

আরও পড়ুন: MI vs SRH IPL 2023: হায়দরাবাদকে ১৪ রানে হারিয়ে টেবিলের ৬ নম্বরে উঠল মুম্বই

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অর্জুনের ২০ তম ওভার

– ১৯.১ ওভার: ইয়র্কারের চেষ্টা। অফস্টাম্পের বাইরে নীচু ফুলটস। ব্যাটের কাণায় বল লাগে আবদুল সামাদের। ডানদিকে ঝাঁপিয়ে চার বাঁচিয়ে দেন ইশান কিষান। 

– ১৯.২ ওভার: আবারও ওয়াইড ইয়র্কার। দু'রান নিতে গিয়ে রান-আউট হয়ে যান সামাদ। ১৯,৩ ওভার: অফস্টাম্পের অনেকটা বাইরে বল। ওয়াইড। 

– ১৯.৩ ওভার: অফস্টাম্প লাইনে ইয়র্কার। দু'রান। 

আরও পড়ুন: SRH vs MI: চার বলের ব্যবধানে বাজপাখির মতো উড়ে ২টি ক্যাচ মার্করামের! এটাও সম্ভব, হতবাক সবাই

– ১৯.৪ ওভার: কী করতে চাইছেন, তা নিয়ে ন্যূনতম ধন্দ নেই অর্জুনের মনে। ফের ইয়র্কার। এক রান। 

– ১৯.৫ ওভার: কয়েক ইঞ্চির জন্য ইয়র্কার হয়নি। এক্সট্রা-কভারে ক্যাচ দিয়ে আউট ভুবনেশ্বর কুমার। আইপিএলের ইতিহাসে প্রথম উইকেট পেলেন অর্জুন।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে বলিউডে পা রাখলেও ‘বিতর্কমূলক’ ঘটনায় শেষ হয়েছে যে বলি তারকাদের কেরিয়ার 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী কবে বর্ষা ঢুকছে ভারতে? ঘূর্ণিঝড়ের মধ্যেই জানাল IMD, বাংলায় তাহলে কোনদিন আসবে? গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের ফোনে স্প্যাম কল রুখতে এবার TRAI-র সঙ্গে প্রস্তুতি নিচ্ছে RBI ও স্বরাষ্ট্রমন্ত্রক

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.