বাড়ি > বায়োস্কোপ > 'জওয়ানের মৃত্যুতে আনন্দ করলে ক্ষমতায়ন নয়', দীপিকা JNU যাওয়ায় বললেন কঙ্গনা
জেএনইউ যাওয়া দীপিকার গণতান্ত্রিক অধিকার, বললেন কঙ্গনা
জেএনইউ যাওয়া দীপিকার গণতান্ত্রিক অধিকার, বললেন কঙ্গনা

'জওয়ানের মৃত্যুতে আনন্দ করলে ক্ষমতায়ন নয়', দীপিকা JNU যাওয়ায় বললেন কঙ্গনা

  • নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অবশ্য দীপিকাকে আক্রমণের রাস্তায় হাঁটেননি কঙ্গনা। বরং ছপাক অভিনেত্রী নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন বলে জানান তিনি।

দিনকয়েক আগেই 'ছপাক'-এ দীপিকা পাড়ুকোনের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। যদিও জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) যাওয়ায় দীপিকার পাশে দাঁড়ালেন না 'পাঙ্গা'-র অভিনেত্রী।

আরও পড়ুন : পাশে আছি, ঐশীদের সমর্থন জানাতে জেএনইউ-তে দীপিকা

নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অবশ্য দীপিকাকে আক্রমণের রাস্তায় হাঁটেননি কঙ্গনা। বরং ছপাক অভিনেত্রী নিজের গণতান্ত্রিক অধিকারের মধ্যে রয়েছেন ও সে বিষয়ে তাঁর মন্তব্য করা বাঞ্চনীয় নয় বলে জানান বলিউডের 'কুইন'।

আরও পড়়ুন : 'মেরুদণ্ডের দৃঢ়তা দেখালেন', JNU-তে যাওয়ায় দীপিকার সাহসকে কুর্নিশ নেটিজেনদের

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, 'আমার মতে দীপিকা নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন, যা তিনি করতে পারেন। ও খুব ভালোভাবেই জানত ও কী করছে। ও কী করছে, সে বিষয়ে আমার মতামত জানানো উচিত নয়। ওর কী করা উচিত বা কী করা উচিত নয়, তা বলা আমার পক্ষে সঠিক নয়। আমি কী করব, সে বিষয়ে আমি বলতে পারি।'

আরও পড়ুন : যা ঘটছে সেটা দেখে ভয়ও লাগছে, দুঃখও লাগছে- JNU কাণ্ড নিয়ে মুখ খুললেন দীপিকা

আপনি কি যেতেন তাহলে? সে বিষয়ে কঙ্গনা বলেন, 'আমি অবশ্যই যেতাম না ও টুকরে গ্যাংয়ের (হেসে) পাশে দাঁড়াতাম না। যে দেশভাগ করছে, তাকে আমি সমর্থন করি না। দেশের জওয়ান মারা গেলে যারা আনন্দ করে তাদের ক্ষমতায়ন করতে চাই না আমি। আমি ওদের সঙ্গে থাকতে চাই না।'

আরও পড়ুন : জেএনইউয়ে গিয়ে সকলকে অনুপ্রাণিত করেছেন দীপিকা- রঘুরাম রাজন

বন্ধ করুন