বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: কোহলির জন্য রান আউট, হাসতে হাসতে বিরাটকে কী বললেন ম্যাক্সওয়েল?
বিরাট কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েল।
বিরাট কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েল।

IPL 2022: কোহলির জন্য রান আউট, হাসতে হাসতে বিরাটকে কী বললেন ম্যাক্সওয়েল?

  • বিরাট কোহলির খুব খারাপ সময় চলছে। ধারাবাহিক ভাবে বড় অঙ্কের স্কোর করা এই প্লেয়ার চলতি মরসুমে ১১ ম্যাচে মাত্র ২১৬ রান করেছেন। বিরাটের ব্যাট থেকে এসেছে মাত্র ১টি হাফ সেঞ্চুরি। একই সঙ্গে পাওয়ারপ্লেতে বিরাট মোটেও দ্রুত খেলতে পারছেন না। ফলে প্রতি বারই আরসিবির ইনিংস বড় স্কোরে পৌঁছতে পারছে না।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি এই বছর আইপিএলে খুব খারাপ ছন্দে রয়েছে। ব্যাট হাতে সে অর্থে সাফল্য পাচ্ছেন না তিনি। বিরাটের এই খারাপ ফর্ম আরসিবির জন্য নিঃসন্দেহে উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এরই মধ্যে কোহলিকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন আরসিবির তারকা অলরাউন্ডার ও বিরাটের সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল।

বিরাটের সঙ্গে ব্যাট করা যাবে না- ম্যাক্সওয়েল

আরসিবি তাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেই ভিডিয়োতে গ্লেন ম্যাক্সওয়েলকে সতীর্থদের সঙ্গে আড্ডার মেজাজে পাওয়া গিয়েছে। বিরাট কোহলিও সঙ্গে রয়েছেন। গত ম্যাচে রান আউটের জন্য ম্যাক্সওয়েল কোহলিকে দায়ি করে অবশ্য বলে দিয়েছেন, প্রাক্তন আরসিবি অধিনায়কের সঙ্গে আর ব্যাট করা যাবে না।

মজা করেই ম্যাক্সওয়েল বলেছিলেন, ‘আমি আর তোমার সঙ্গে ব্যাট করতে পারব না। তুমি খুব দ্রুত দৌড়াও। তুমি খুব সহজেই এক বা দু'টি রান নিয়ে পারো, কিন্তু আমি পারি না।’ চেন্নাই সুপার কিংস ম্যাচে ব্যাট হাতে ফ্লপ করেছিলেন ম্যাক্সওয়েল। তবে বল হাতে ২ গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানের উইকেট তুলে নেন তিনি।

আরও পড়ুন: কোহলি ঠুকঠুক করে খেলছে! RCB তারকাকে নিয়ে KKR-এর প্রাক্তনীর চিন্তা

বিরাটের ব্যাট থেকে কোনও রান আসছে না

বিরাট কোহলির খুব খারাপ সময় চলছে। ধারাবাহিক ভাবে বড় অঙ্কের স্কোর করা এই প্লেয়ার চলতি মরসুমে ১১ ম্যাচে মাত্র ২১৬ রান করেছেন। বিরাটের ব্যাট থেকে এসেছে মাত্র ১টি হাফ সেঞ্চুরি। একই সঙ্গে পাওয়ারপ্লেতে বিরাট মোটেও দ্রুত খেলতে পারছেন না। ফলে প্রতি বারই আরসিবির ইনিংস বড় স্কোরে পৌঁছতে পারছে না। এই দল যদি আসন্ন ম্যাচে সাফল্য চায়, তাহলে বিরাটকে চমকপ্রদ কিছু করে দেখাতে হবে।

সিএসকে-র বিরুদ্ধে জিতেছে আরসিবি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বুধবার চেন্নাই সুপার কিংসকে ১৩ রানে হারিয়েছে। প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালোর নির্দিষ্ট ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৩ রান করে। জবাবে চেন্নাই সুপার কিংস ২০ ওভারে 8 উইকেটে ১৬০ রান করে। সিএসকে এই ম্যাচ হেরে প্লে অফের দৌড় থেকেও ছিটকে গেল।

বন্ধ করুন