Rain

সেরা খবর

সেরা ভিডিয়ো

#rituparnasengupta #kolkatarain #viralvideo #reel সোমবার রাতে শান্তির ঘুম দিয়েছে শহর কলকাতা। গত কয়েকদিনের দাবদাহ শান্ত করেছে ঘণ্টা কয়েকের ঝোড়ো হাওয়া আর সঙ্গে মুষলধারে বৃষ্টি। তবে দেখা গিয়েছে, তাতেই ভেসে গিয়েছে শহরের বেশ কিছু অঞ্চল। জলমগ্ন হয়ে পড়েছে তিলোত্তমা।

ঋতুপর্ণা সেনগুপ্তর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সেরকমই এক চিত্র উঠে এল। একটি ভিডিয়ো শেয়ার করলেন তিনি। যেখানে দেখা গেল, অভিনেত্রীর টিম তাঁকে হাত ধরে গাড়িতে তুলছে। রাস্তায় এত জল যে পোশাক উঠিয়ে ফেলতে হয়েছে হাঁটু পর্যন্ত। এমনকী, একটি মেয়েও পিছন থেকে তুলে ধরেছে ঋতুপর্ণার জামা। 

সেরা ছবি

  • ঘূর্ণাবর্ত ও অক্ষরেখার জোড়া ফলায় ভাসতে চলেছে পশ্চিমবঙ্গ। আগামী কয়েকদিন পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে বৃষ্টি হবে। সঙ্গে ঝড়ও উঠবে। জেলায়-জেলায় সতর্কতা জারি করা হয়েছে। কবে এবং কোন জেলায় প্রবল ভারী বৃষ্টি হবে? তা দেখে নিন।
read in app

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.