Uddhav thackeray

সেরা খবর

সেরা ভিডিয়ো

মুম্বইয়ের অভিজাত ফোর্ট এলাকায় বৃহস্পতিবার বাড়ি ধসে পড়ে। ধীরে ধীরে ধ্বংসস্তূপের মধ্য থেকে কেউ জীবিত আছেন কিনা সেটা খুঁজে বার করার চেষ্টা করছেন উদ্ধারকারীরা। ইতিমধ্যেই ২০জনকে জীবিত অবস্থায় টেনে বার করা হয়েছে ভানুশালী বিল্ডিংয়ের নীচ থেকে। শুক্রবার সকালে আরও দুটি মৃতদেহ পাওয়া গেছে। এখনও পর্যন্ত সাত তলার এই বাড়ি ধসে মৃত ছয়।ভারী বর্ষণের ফলেই এই বাড়ি ধসে গিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। 

সেরা ছবি

  • বিজেপির সঙ্গে একনাথ শিন্ডে গোষ্ঠীই হল প্রকৃত শিবসেনা। এমনই রায় দিলেন মহারাষ্ট্র বিধানসভার স্পিকার রাহুল নরওয়েকার। যে সিদ্ধান্তের বিরুদ্ধে তুমুল ক্ষোভপ্রকাশ করেছে উদ্ধব ঠাকরে শিবির। বালা ঠাকরের ছেলের শিবির জানিয়ে দিয়েছে যে স্পিকারের সিদ্ধান্তের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাওয়া হবে।
read in app

Latest News

রিলি রসউয়ের আউটে ডিআরএসে ভুল হয়েছে,মেনে নিয়ে পিসিবিকে চিঠি হক-আইয়ের প্রথমবার সামনে আনলেন সদ্যোজাতর ছবি, ছেলের নাম কী রেখেছেন, জানালেন বিক্রান্ত-শীতল লোকসভা ভোটে দিল্লি ও ৩ জায়গায় আপ-কংগ্রেসের আসন রফা পাকা! কোন ফর্মুলায় ভাগাভাগি? ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি! ইন্দুবালা ভাতের হোটেলের পর এবার কোন গল্পের পালা? ত্বকের দাগ-ছোপ মুছে দেবে এই ঘরোয়া প্যাক! কীভাবে বানাবেন জেনে নিন মুখ্যমন্ত্রীর সফর নিয়ে সতর্কবার্তা পৌঁছল বন দফতরে, বন্যপ্রাণীর হানা নিয়ে নির্দেশ ঘুমপাড়ানি 'ব্যাজবল', বিশাল বড় হাই বলবয়ের, তুমুল হাসাহাসি রবি শাস্ত্রীর OFC vs MBSG Live Streaming: ওড়িশা-মোহনবাগান ম্যাচ কীভাবে ফ্রি-তে দেখবেন জানুন ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে যেতে মৃত বলে ঘোষণা রবিনসনের রিভার্স সুইপে ব্যাট ছোঁয়া বল বিদ্যুৎ গতিতে দস্তানাবন্দি করলেন জুরেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.